Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৭ সেপ্টেম্বর ২০২৩

নৌপরিবহন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোস্তফা কামালের সাথে বিআইডব্লিউটিএ চেয়ারম্যান কমোডর আরিফ আহমেদ মোস্তফা এর শুভেচ্ছা বিনিময়।


প্রকাশন তারিখ : 2023-09-26

নৌপরিবহন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব পদে পদোন্নতি পাওয়ায় মো. মোস্তফা কামালের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কতৃপক্ষের চেয়ারম্যান কমোডর আরিফ আহমেদ মোস্তফা।গত ১৭ সেপ্টেম্বর সিনিয়র সচিব পদে নৌপরিবহন মন্ত্রণালয়ে যোগদান করেন মো. মোস্তফা কামাল। এ পদে যোগদানের পূর্বে তিনি নৌপরিবহন মন্ত্রণালয় এবং পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের সচিব হিসেবে দায়িত্ব পালন করেন। 

মো. মোস্তফা কামাল ১৯৬৬ সালে চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার সূচিপাড়া উত্তর ইউনিয়নের লাকামতা গ্রামে জন্মগ্রহণ করেন। তাঁর পিতা বীর মুক্তিযোদ্ধা মরহুম মো. আব্দুল মান্নান এবং মাতা মরহুমা ফাতেমা বেগম একজন গৃহিণী ছিলেন।তিনি স্থানীয় সূচিপাড়া হাইস্কুল থেকে ১৯৮১ সালে মাধ্যমিক ও কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ থেকে ১৯৮৩ সালে কৃতিত্বের সাথে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন।১৯৮৬ সালে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগ হতে বি.কম (সম্মান) ও ১৯৮৭ সালে এম.কম ডিগ্রি লাভ করেন। তিনি ইউএসটিসি, ঢাকা ক্যাম্পাস থেকে এম,বি,এ ডিগ্রি অর্জন করেন।